1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন বার্তা - Rajshahitimes24.com
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন বার্তা

  • আপডেটের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১০ সময় দর্শন

মালয়েশিয়ার নবনিযুক্ত প্রধানমন্ত্রী ইসমাইল সাবরি বিন ইয়াকুবকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২১ আগস্ট) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমে অভিনন্দন পত্রটি পাঠানো হয়।

অভিনন্দন পত্রে শেখ হাসিনা বলেন, বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষ থেকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে আপনার দায়িত্ব গ্রহণের জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

পত্রে শেখ হাসিনা উল্লেখ করেন, তার বিশ্বাস, ইসমাইল সাবরির গতিশীল ও দূরদর্শী নেতৃত্বে মালয়েশিয়া তার কাঙ্ক্ষিত লক্ষ্যে আরও সমৃদ্ধ হবে এবং অগ্রসর হবে।

শেখ হাসিনা বলেন, বিশ্বাস, ভ্রাতৃত্ব, সহযোগিতা এবং সমৃদ্ধির ওপর ভিত্তি করে বাংলাদেশ-মালয়েশিয়া একটি চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক উপভোগ করে। উভয় দেশই শিক্ষা, মানবসম্পদ, বাণিজ্য, বিনিয়োগ, পর্যটন, উত্পাদন এবং কৃষির মতো বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক ও সহযোগিতামূলক অংশীদারত্বকে শক্তিশালী ও বিস্তৃত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বিশ্বাস করেন, ইসমাইল সাবরি ক্ষমতায় থাকাকালীন দুই দেশের মধ্যে বিদ্যমান বহুমুখী এবং প্রাণবন্ত সম্পর্ক বৃদ্ধি পাবে।

শেখ হাসিনা মালয়েশিয়ার প্রতি সন্তুষ্টি প্রকাশ করে বলেন, উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশি নাগরিক মালয়েশিয়ার উন্নয়নে কাজ করছে, যা বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতেও অবদান রাখছে।

শেখ হাসিনা দুই দেশের জনগণের পারস্পরিক স্বার্থে ইসমাইল সাবরির সঙ্গে দ্বিপক্ষীয়, আঞ্চলিক এবং বৈশ্বিক প্রেক্ষাপটে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেন। তিনি তার সুস্বাস্থ্য, দীর্ঘ জীবন, এবং মালয়েশিয়ার ভ্রাতৃপ্রতিম জনগণের সুখ, শান্তি, অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x