1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
করোনা মহামারীতে সকলের সহায়তা পেয়ে খুশি হয়েছি: সেনাপ্রধান - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:২৬ অপরাহ্ন

করোনা মহামারীতে সকলের সহায়তা পেয়ে খুশি হয়েছি: সেনাপ্রধান

  • আপডেটের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৯ সময় দর্শন

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে করোনা ভাইরাসে নিয়োজিত সেনাবাহিনীর টহল পরিদর্শন শেষে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, করোনা সংক্রমন পরিস্থিতি সকলের প্রচেষ্টায় নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। সকলের সহযোগিতা পেয়ে খুবই খুশি হয়েছি।

তিনি বলেন, টাঙ্গাইলের করোনার পরিস্থিতি এখন উন্নতির দিকে। করোনার পরিস্থিতি বিবেচনা করে সরকার সিদ্ধান্ত নিয়েছে অন্তত আবারও লকডাউন শিথিল করা হচ্ছে। ফলে সেনাবাহিনীর পেট্রোল কার্যক্রমও পূর্নবিনাস করা হবে।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ১১টার দিকে টাঙ্গাইল জেলায় অপারেশন কোভিড শীল্ড সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করতে টাঙ্গাইল শহরের নিরালামোড় এলাকায় সাংবাদিকদের সেনাবাহিনী জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এসব কথা বলেন।

সেনাপ্রধান বলেন, করোনা পরিস্থিতি যদি আবার বিরাট আকার ধারণ করে এবং আবার সরকার যদি কঠোর লকডাউন ঘোষণা করে তাহলে সেইভাবে আবার সেনাবাহিনীর কার্যক্রম শুরু হবে। তবে এবার জেলা প্রশাসন,  পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধি নিয়ে সেনাবাহিনী ভাল কার্যক্রম চালিয়ে গেছে। সবার কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তাতে খুবই খুশি হয়েছি। আমাদের সকলের সমন্বিত প্রচেষ্টার ফলে করোনার পরিস্থিতি নিয়ন্ত্রণ আনা হচ্ছে।

তিনি বলেন, যদি সকলের এই সমন্বয় না থাকতো তাহলে করোনার পরিস্থিতি আরো খারাপ হতে পারতো। তবে এখনও ভাল হয়নি তবে আশাবাদি আমরা সবাই এক সাথে কাজ করলে এবং জনগন যদি সচেতন থাকে তাহলে পরিস্থিতি অনেক ভাল হবে।

এরআগে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ শহরের নিরালামোড় এলাকায় করোনা ভাইরাস সংক্রমনরোধে অসামরিক ও আইনশৃঙ্খলা বাহিনীদের সহায়তা প্রধানকারী ১৯ পদাতিক ডিভিশনের দায়িত্বরত সেনা সদস্যদের কার্যক্রম পরিদর্শন এবং তাদের সাথে মতবিনিময় করেন।

এসময় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও টাঙ্গাইল পৌরসভার মেয়র সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, ঘাটাইল ক্যান্টমেন্টের মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, বঙ্গবন্ধু সেনানিবাস ক্যান্টমেন্টের বিগ্রেডিয়ার জেনারেল এস এম আসাদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x