1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
প্রধানমন্ত্রীর প্রণোদনার ঋণ পেলেন শরণখোলার ২৯ পল্লী উদ্যোক্তা - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর প্রণোদনার ঋণ পেলেন শরণখোলার ২৯ পল্লী উদ্যোক্তা

  • আপডেটের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১০ সময় দর্শন

প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা তহবিল থেকে বাগেরহাটের শরণখোলায় কভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যাক্তাদের ঋণ প্রদান করা হয়েছে। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) মাধ্যমে স্বল্প সুদে ২৯ জন সদস্যের প্রত্যেককে এক লাখ করে মোট ২৯ লাখ টাকা ঋণ প্রদান করা হয়।

গরু মোটাতাজাকরণ, হঁস মুরগি পালন ও মৎস্য চাষের জন্য সোমবার (০৯ আগস্ট) সকালে বিআরডিবির উপজেলা কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পল্লী উন্নয়ন সমিতির সদস্যদের মাঝে এই ঋণ বিতরণ করা হয়।

বিআরডিবি সভাপতি এম সাইফুল ইসলাম খোকনের সভাপতিত্বে এবং পল্লী উন্নয়ন কর্মকর্তা মোসা. লাবনী খাতুনের সঞ্চালনায় ঋণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত, পল্লী উন্নয়ন বোর্ডের বাগেরহাটের উপপরিচালক মো. নাসির উদ্দিন, জনতা ব্যাংকের শরণখোলা শাখার ব্যবস্থাপক সুজন পোদ্দার, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. এসকেন্দার আলী প্রমুখ।

উপজেলা পল্লী উন্নয়ন অফিস সূত্র জানায়, করোনা দুর্যোগে ভেঙে পড়া গ্রামীণ অর্থনীতি সচল এবং গ্রাম পর্যায়ের পল্লী উন্নয়ন সমিতির সদস্যদের সাবলম্বী করতে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যাগ গ্রহণ করেন। তারই ধারবাহিকতায় মাত্র ৪ শতাংশ সেবামূল্যে প্রথম পর্যায় শরণখোলার ২৯ জন উদ্যোক্তার মাঝে এই ঋণ প্রদান করা হয়। ঋণ গ্রহণের তিন মাস পর থেকে পরবর্তী ২৪ মাসে ১৮টি সমকিস্তিতে এই ঋণ পরিশোধ করতে হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x