1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
বন্ধগেট থেকে সিটিহাট পর্যন্ত সড়ক টু-লেন থেকে ফোরলেনে কাজ শুরু - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

বন্ধগেট থেকে সিটিহাট পর্যন্ত সড়ক টু-লেন থেকে ফোরলেনে কাজ শুরু

  • আপডেটের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১১ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় বন্ধগেট সিটি হাট পর্যন্ত বর্তমান টু-লেন সড়কটি ফোরলেনে উন্নীতকরণ ও উন্নয়ন কাজ শুরু হতে যাচ্ছে শিগগিরই। এ লক্ষ্যে সোমবার (৯আগস্ট) দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রকল্পের সাইট পরিদর্শন করেন।

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় বন্ধগেট সিটি হাট পর্যন্ত বর্তমান টু-লেন সড়কটি ফোরলেনে উন্নীতকরণ ও উন্নয়ন কাজ শুরুর সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। শিগগিরই সড়কটির প্রশস্তকরণ ও উন্নয়ন কাজ শুরু হবে। প্রায় ৪ কিলোমিটারের রাস্তাটির ৮০ ফিট প্রশস্ত করা হবে। রাস্তার উভয় পাশ্বে হবে ৯ ফুটের ফুটপাত। মাঝখানে ডিভাইডার হবে ৪ ফুট। একই সাথে থাকবে ১০ ফুট সাইকেল লেন। এ কাজে ব্যয় ধরা হয়েছে ৪৪ কোটি ৯৮ লাখ ৬০ হাজার টাকা।

পরিদর্শনকালে প্রকল্পর পরিচালক ও তত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার, সহকারী প্রকৌশলী সুব্রত কুমার সরকার, উপ-সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ সরকার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x