1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
দফায় দফায় টোল আদায় বন্ধ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ধীরগতি - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

দফায় দফায় টোল আদায় বন্ধ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ধীরগতি

  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩১ সময় দর্শন

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ধীরগতিতে চলছে যানবাহন। দফায় দফায় সেতুর টোল আদায় বন্ধ হওয়াসহ মহাসড়কে পরিবহনের চাপ বাড়ায় এ পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৭ জুলাই) বেলা ১২টায় এ সড়কের উত্তরবঙ্গগামী অংশে ধীরগতিকে যান চলাচল করলেও ঢাকামুখী যানবাহন স্বাভাবিক গতিতে চলাচল করতে দেখা গেছে।

জানা গেছে, দেশে লকডাউন শিথিল ও আসন্ন ঈদকে কেন্দ্র করে মহাসড়কে পরিবহনের চাপ বেড়েছে কয়েকগুণ। ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতসহ পশু পরিবহনের জন্য চলাচল করছে বাস-ট্রাকসহ বিভিন্ন পরিবহন। ফলে মহাসড়কের টাঙ্গাইল অংশের ২৩ কিলোমিটার অংশে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়। এছাড়াও সেতুর পশ্চিমপাড় থেকে মহাসড়ক বর্ধিতকরণের কাজ চলমান থাকায় সেখানে সৃষ্টি হওয়া যানজট গিয়ে ঠেকছে টাঙ্গাইল অংশে।

অপরদিকে, সেতুর দুইপাশে দীর্ঘ যানজট থাকায় বঙ্গবন্ধু সেতুতে রাতে দুই ঘণ্টা এবং ভোরে পরপর দুইবার টোল আদায় বন্ধ রাখে কর্তৃপক্ষ। এতে বঙ্গবন্ধু সেতুপূর্ব হতে টাঙ্গাইলের ঘারিন্দা পর্যন্ত মহাসড়কের ২৩ কিলোমিটার এলাকাজুড়ে সৃষ্ট যানজটে চরম ভোগান্তিতে পরে যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, মহাসড়কে তিনগুণের বেশি পরিবহন চলাচল করছে। এতে গাড়ির চাপ যেমন বেড়েছে তেমনি সিরাজগঞ্জ অংশে মহাসড়কের বর্ধিতকরণ কাজের কারণে যানজট সৃষ্টি হয়েছে।

তিনি জানান, সেতু কর্তৃপক্ষ শুক্রবার রাত ২টা থেকে ৪টা পর্যন্ত সেতুতে টোল আদায় বন্ধ রাখেন। এতে মহাসড়কে আরও পরিবহনের চাপ বেড়ে যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x