1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
সাতক্ষীরায় ছুরিকাঘাতে শাশুড়িকে হত্যা - Rajshahitimes24.com
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

সাতক্ষীরায় ছুরিকাঘাতে শাশুড়িকে হত্যা

  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪২ সময় দর্শন

সাতক্ষীরায় জামাইয়ের উপর্যুপরি ছুরিকাঘাতে শাশুড়ি মোমেনা খাতুন (৫২) নিহত হয়েছেন। এ সময় তালাকপ্রাপ্তা স্ত্রী ফাতেমা খাতুন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক জামাই আব্দুল মতিনকে গ্রেফতার করেছে।

নিহত মোমেনা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার গাজীপুর গ্রামের গোলাম হোসেনের স্ত্রী।

গোলাম হোসেন বলেন, ‘১৭ বছর আগে আমার মেয়ে ফাতেমা খাতুনের সঙ্গে সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের নেসার উদ্দীনের ছেলে আব্দুল মতিনের বিয়ে হয়। তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। পারিবারিক কলহে একমাস আগে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।’

তিনি বলেন, ‘সম্প্রতি ফাতেমাকে আবারও বিয়ে করে বাড়িতে নিতে চাপ দেয় মতিন। কিন্তু ফাতেমার মা পুনরায় বিয়ে দিতে রাজি ছিল না। এনিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার রাতে মতিন বাড়িতে আসে এবং গভীর রাতে সুযোগ বুঝে সে ফাতেমার নাভির নিচে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। তাকে ঠেকাতে এলে মতিন তার শাশুড়ি মোমেনাকে ছুরিকাঘাত করেন। পরে মোমেনা মারা যান। অপরদিকে ফাতেমাকে আহত অবস্থায় বুশরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বলেন, ঘাতক আব্দুল মতিনকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x