1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৯ সময় দর্শন

রাজধানীর গুলশান নিকেতন এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে ফারিয়া হায়দার (২১) নামের এক মেডিকেল শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।শনিবার (১৭ জুলাই) সকালে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আলম হায়দার বলেন, ‘আমার মেয়ে মালয়েশিয়ার একটি মেডিকেল কলেজের প্রথমবর্ষের ছাত্রী ছিল। সে অতিরিক্ত জেদি প্রকৃতির ছিল, কিছুদিন ধরে তার মানসিক সমস্যাও হচ্ছিল। গত রাতে অনলাইনে ক্লাস করে ঘুমিয়ে পড়ে সে। আজ সকালে অনেক ডাকাডাকি করার পরও দরজা খোলে না। এরপর চাবি দিয়ে লক খুলে ভেতরে গিয়ে দেখি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে সে। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, তারা নিকেতনের ৪ নম্বর রোডের একটি বাসায় থাকেন।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x