1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রাবির নবনিযুক্ত উপ-উপাচার্য দায়িত্ব গ্রহণ - Rajshahitimes24.com
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:২০ অপরাহ্ন

রাবির নবনিযুক্ত উপ-উপাচার্য দায়িত্ব গ্রহণ

  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪২ সময় দর্শন

রাজশাহী টাইমস ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নবনিযুক্ত প্রো-ভিসি অধ্যাপক ড. সুলতান উল ইসলাম দায়িত্ব গ্রহণ করেছেন। শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে প্রো-ভিসির অফিস কক্ষে সদ্য বিদায়ী প্রো-ভিসি অধ্যাপক আনন্দ কুমার সাহা তার নিকট দায়িত্ব হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অপর প্রো-ভিসি অধ্যাপক চৌধুরি মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালামসহ অনুষদ অধিকর্তা, হল প্রাধ্যক্ষ, বিভাগীয় সভাপতি, অফিস প্রধান, বিশিষ্ট শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

দায়িত্বে যোগদানের পর প্রো-ভিসি অধ্যাপক সুলতান উল ইসলাম গুরুত্বপূর্ণ এই পদে নিয়োগের জন্য বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রম নিরবিচ্ছিন্ন রাখাসহ দায়িত্ব পালনে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

পরে নবনিযুক্ত প্রো-ভিসি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির জনকের প্রতিকৃতি ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করেন। এছাড়া ঊনসত্তরের গণঅভ্যুত্থানের শহীদ ড. জোহার সমাধি ও শহীদ চার জাতীয় নেতার অন্যতম এ.এইচ.এম কামারুজ্জামানের কবরেও পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করেন।

প্রসঙ্গত, গত ১৩ জুলাই (মঙ্গলবার) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. সুলতান উল ইসলাম প্রো-ভিসি হিসেবে নিয়োগ দেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী চার বছর এই পদে দায়িত্ব পালন করবেন। ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশ্ববিদ্যালয় শিক্ষকরা গ্রেফতার হলে অধ্যাপক সুলতান এর প্রতিবাদ ও আইনি লড়াইয়ে নামেন। ২০১৮ সাল থেকে তিনি রাবিতে চলমান দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির বিরুদ্ধে আন্দোলনরত শিক্ষকদের নেতৃত্ব দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x