1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
শেষ কর্মদিবসে ব্যস্ত সময় পার করলেন রাবির উপ-উপাচার্য - Rajshahitimes24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:০২ অপরাহ্ন

শেষ কর্মদিবসে ব্যস্ত সময় পার করলেন রাবির উপ-উপাচার্য

  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৬৭ সময় দর্শন

রাজশাহী টাইমস ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চলতি দায়িত্বে নিযুক্ত উপাচার্য ও উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা আজ উপ-উপাচার্য হিসেবে নিয়োগের চার বছর মেয়াদ পূর্ণ করলেন। শেষ কর্মদিবসে তিনি ব্যস্ত সময় পার করেন। এদিন সকালে তিনি নিজে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের নিজ নিজ বাসায় ফিরে যাবার জন্য বিশ্ববিদ্যালয় থেকে প্রদত্ত বাসসেবা পর্যবেক্ষণ করেন। এরপর তিনি অফিসের জরুরী কাজ সম্পাদন করেন এবং বিভিন্ন সুধীজনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

উপ-উপাচার্য তাঁর কার্যকালে সুষ্ঠুভাবে দায়িত্বপালনে সহায়তা করার জন্য তিনি উপাচার্য, উপ-উপাচার্য, কোষাধ্যক্ষ, রেজিস্ট্রারসহ প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ছাত্রছাত্রীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি তাঁকে উপ-উপাচার্য ও ৭ মে ২০২১ থেকে উপাচার্যের রুটিন দায়িত্ব প্রদান করায় তিনি মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর, মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় শিক্ষামন্ত্রীসহ সরকারের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উপ-উপাচার্যের মেয়াদ শেষ হওয়ায় তিনি তাঁর মূল কর্মস্থল বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগে শিক্ষকতায় যোগদান করবেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৭ জুলাই তারিখে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে প্রফেসর ড. আনন্দ কুমার সাহা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে যোগদান করেন। উল্লেখ্য যে, আগামীকাল শনিবার নবনিযুক্ত উপ-উপাচার্য বিশ্ববিদ্যালয়ের ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম তাঁর দায়িত্বে যোগ দিবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x