1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
আলমগীর সভাপতি যৌথভাবে সম্পাদক ডাবলু ও রঞ্জু - Rajshahitimes24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:১২ অপরাহ্ন

আলমগীর সভাপতি যৌথভাবে সম্পাদক ডাবলু ও রঞ্জু

  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৫ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক,চাপাইনবয়াবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলমগীর কবির কামাল। দৈনিক খবরের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আলমগীর কবির একজন সিনিয়র সাংবাদিক।

অপরদিকে সমান সংখ্যক ভোট পেয়ে যৌথ ভাবে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মাছরাঙা টলিভিশন, দৈনিক আমাদের সময় ও দৈনিক সোনালী সংবাদ এর প্রতিনিধি ডাবলু কুমার ঘোষ ও প্রকাশক-সম্পাদক দৈনিক চাঁপাই দর্পণ, জেলা প্রতিনিধি-চ্যানল আই ও দৈনিক মানবকন্ঠ, দৈনিক বার্তা, স্টাফ রিপোর্টার-সাপ্তাহিক সোনামসজিদ আশরাফুল ইসলাম রঞ্জু।

১৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের শহীদ সাটু হল মার্কেটের তৃতীয় তলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের নিজস্ব ভবনে কার্য-নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক (২০২১-২০২৩) নির্বাচন অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা করন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি মো. জাফরুল আলম।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো. রফিকুল আলম (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ-২৪), সহ-সাধারণ সম্পাদক পদে মো. নাদিম হোসেন (বিজয় টিভি ও দৈনিক জবাবদিহি) এবং কোষাধ্যক্ষ পদে হাসান শাহনেওয়াজ (দৈনিক নবরাজ) নির্বাচিত হন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের ২ বছর মেয়াদী কমিটির ১ম বছর ডাবলু কুমার ঘোষ এবং পরবর্তী বছর আশরাফুল ইসলাম রঞ্জু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x