1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
জনতা ব্যাংকে তাপস কুমার মজুমদারের মহাব্যবস্থাপক  হিসেবে যোগদান - Rajshahitimes24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৩০ অপরাহ্ন

জনতা ব্যাংকে তাপস কুমার মজুমদারের মহাব্যবস্থাপক  হিসেবে যোগদান

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৪২৪১ সময় দর্শন
রাজশাহী টাইমস ডেস্ক : জনতা ব্যাংকের ডিজিএম তাপস কুমার মজুমদার পদোন্নতি পেয়ে গতকাল মহাব্যবস্থাপক পদে রাজশাহী বিভাগীয় অফিসে যোগদান করেছেন।
যশোর জেলার মানুষ তাপস কুমার মজুমদার ১৯৮৮ সালের ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে জনতা ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন।
গ্রামীণ ও শহর এলাকার বিভিন্ন শাখাসহ কর্পোরেট শাখা, প্রধান কার্যালয়, লোকাল অফিস, স্টাফ কলেজ, এরিয়া অফিস, বিভাগীয় অফিসের বিভিন্ন স্তরে তিনি ব্যাপক কাজের অভিজ্ঞতা অর্জন করেন।
বিভিন্ন সময়ে তিনি জনতা ব্যাংকের একাধিক শাখায় শাখা ব্যবস্থাপক, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর এবং রাজশাহীর এরিয়া প্রধান, জনতা ব্যাংক আঞ্চলিক স্টাফ কলেজ রাজশাহীর প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।
তিনি স্টাফ কলেজ রাজশাহীর ডিজিএম হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি  মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেয়ে ১৪ই জুলাই বিভাগীয় কার্যালয় রাজশাহীতে যোগদান করেন।
তিনি সৃজনশীল কাজের  মানুষ। জনাব মজুমদার একজন সুপরিচিত আবৃত্তিকার। ব্যাংকিং এ সাফল্যের পাশাপাশি তিনি সামাজিক এবং সাংস্কৃতিক জগতে যথেষ্ট গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন।
ব্যাংকের প্রশিক্ষণ ও সামাজিক কাজে তিনি ভারত, শ্রীলংকা, ইন্দোনেশিয়া, নরওয়ে, কাতার, নেপাল সহ বেশ কয়েকটি দেশ ভ্রমণ করেন।
রাজশাহীতে যোগদান করার পর তিনি দেশ ও সমাজের উন্নয়নকে সামনে রেখে জনতা ব্যাংক রাজশাহী বিভাগকে আরও উন্নত ও আদর্শ পর্যায়ে নিয়ে যেতে অত্র বিভাগের সকল স্তরের গ্রাহক, শুভানুধ্যায়ী, স্থানীয় সরকারের প্রতিনিধি সহ সকল কর্মকর্তা-কর্মচারির সহযোগিতা কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x