1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
নগরীতে আজ মর্ডানা ইঙ্কের টিকা পাবে এক হাজার মানুষ - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

নগরীতে আজ মর্ডানা ইঙ্কের টিকা পাবে এক হাজার মানুষ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৩ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক :

নগরীতে আজ থেকে দেওয়া হবে মর্ডানা ইঙ্কের কোভিড-১৯ টিকা। প্রথম অবস্থায় এই টিকা পাবে নগরীর এক হাজার আবেদনকারী। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্যকর্মকর্তা আঞ্জুমারা। তিনি বলেন, প্রথমবারের মত রাজশাহী মেডিকেল হাসপাতালে এই মর্ডানা টিকা দেওয়া হবে সকাল থেকে।

নারী-পুরুষ কয়েকটি বুধে এই টিকা দেওয়ার কার্যক্রম চলবে। জেলা সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার জানান, শুধু সিটি কর্পোরেশন এলাকায় মার্ডানার টিকা দেওয়া হবে। আর জেলা পর্যায়ে প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র নিদিষ্ট পরিমাণে চলমান রয়েছে সিনোফার্মের টিকার কার্যক্রম। এদিকে নতুন করে রাজশাহীতে (রোববার ১১ জুলাই) সন্ধ্যায় পৌচ্ছায় যুক্তরাষ্ট্র থেকে পাওয়া মর্ডানা ইঙ্কের কোভিড-১৯ টিকা।

সন্ধ্যায় একটি কাভার্ড ফ্রিজার ভ্যানে ঢাকা থেকে রাজশাহী আসে ১৮ হাজার ডোজ টিকা। পরে সিভিল সার্জন অফিস টিকা গুলো নগরীর হেঁতেখা ইপিআর সেন্টারের ওয়াক ইন কুলারে সংরক্ষণ করেন। স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, ১ হাজার ৮শো ভায়াল টিকা রয়েছে। একেকটি ভায়ালে ১০ জন টিকা নিতে পারবে।

অন্যদিকে রাজশাহী বিভাগে (সোমবার ১২ জুলাই) সিনোফার্মের টিকা পেয়েছেন মোট ৬ হাজার ৬৪৩ জন। যার মধ্যে রাজশাহীতে ৫৭৬ জন, চাঁপাইনবাগঞ্জে ২৮৩ জন, নাটোরে এক হাজার ২৮৭ জন, নওগাঁয় ৯৩১ জন, পাবনায় এক হাজার ৩ জন, সিরাজগঞ্জে ২৭৩ জন, বগুড়ায় ৮৫৩ জন, জয়পুরহাটে ৬৪৭ জন, সিটি কপোরেশন এলাকায় ৭৯০ জন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x