1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রাজশাহীতে আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিলে পুলিশের বাধা - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

রাজশাহীতে আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিলে পুলিশের বাধা

  • আপডেটের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২৫ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক :

কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে ১৫তম কোপা ঘরে তুলেছে লিওনেল মেসিরা। এই জয়ে ২৮ বছর পর শিরোপা জয়ের আনন্দ করার সুযোগ পেয়েছে আকাশি নীল জার্সিধারীদের সমর্থকরা। তাইতো লকডাউন উপেক্ষা করে রাজশাহীতে বিজয় মিছিল নিয়ে রাস্তায় নেমে পড়ে একদল আর্জেন্টিনা সমর্থক। তবে পুলিশের বাধায় বিজয় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

রোববার (১১ জুলাই) সকালে খেলা শেষ হওয়া মাত্র রাজশাহী নগরীর আলুপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।এবিষয়ে আর্জেন্টাইন সমর্থকরা জানান, খেলা শেষে জয় নিশ্চিত হলে তারা পদ্মা নদীর পাড়ে একত্রিত হন। পরে প্রিয় দলের পতাকা হাতে নেচে গেয়ে বিভিন্ন বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে রওনা হন। তবে আলুপট্টির কাছাকাছি আসতেই গলির মুখে উপস্থিত হয় পুলিশের গাড়ি। তখন পুলিশ বাধা দিলে আর্জেন্টাইন সমর্থকরা এদিক সেদিক ছড়িয়ে ছিটিয়ে পড়ে।

রাজশাহী নগর পুলিশের উপ-কমিশনার ও মিডিয়া মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, লকডাউন চলছে। বিধিনিষেধে বলা আছে, কোন ধরনের সভা-সমাবেশ ও জমায়েত করা যাবে না। পুলিশ নিয়ম পালন করেছে মাত্র। তিনি আরও জানান, আর্জেন্টাইন ও ব্রাজিল সমর্থকদের মধ্যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেটি রোধে সারা নগরীতে তৎপর রয়েছে পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x