1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
তানোরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ২ হাজার মানুষ - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

তানোরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ২ হাজার মানুষ

  • আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১২ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের মাধ্যমে করোনাকালীন কঠোর লকডাউনে ক্ষতিগ্রস্ত, কর্মহীন ও হতদরিদ্র ২ হাজার ১৯১ জন পেলেন প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী। সোমবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, আধা লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ২টা করে সাবান।

তানোর উপজেলার পাঁচন্দর ও বাধাউড় ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে করোনাকালীন কর্মহীদের মধ্যে এসব খাদ্য সামগ্রী তুলে দিয়ে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ।

এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিকসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, সচিব, সদস্য ও জনসাধারণ।

তানোর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (প্রকৌশলী) তারিকুল ইসলাম বলেন, করোনাকালীন ৭ দিনের কঠোর লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র শ্রেণীর মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিটি ইউনিয়ন পরিষদে আড়াই লাখ টাকা করে বরাদ্ধ দিয়েছেন। সেই বরাদ্দের টাকায় প্রতিটি ইউনিয়ন এলাকার ৩১৩ জনকে চাল-ডালসহ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x