1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
৮ দেশ থেকে ফ্লাইট আসায় নিষেধাজ্ঞা - Rajshahitimes24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:০০ অপরাহ্ন

৮ দেশ থেকে ফ্লাইট আসায় নিষেধাজ্ঞা

  • আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৮ সময় দর্শন

রাজশাহী টাইমস ডেস্ক : করোনাভাইরাসের ঊর্ধ্বগতি থাকায় অভ্যন্তরীণ ফ্লাইট আবার বন্ধ করা হয়েছে।পাশাপাশি কোভিড-১৯ সংক্রমণের উচ্চ ঝুঁকিতে থাকা ভারত, নেপালসহ আটটি দেশ থেকে বাংলাদেশে আসায় নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

সোমবার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) দুটি নির্দেশনায় অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটের বিষয়ে এই নিষেধাজ্ঞা দেয়।বেবিচক জানিয়েছে, ৮ জুলাই প্রথম প্রহর থেকে ১৪ জুলাই পর্যন্ত সব ধরনের অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল বন্ধ থাকবে।

১ জুলাই লকডাউন শুরুর পর অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল বন্ধ করে দিয়েছিল বেবিচক। এক দিন পর বিদেশগামীদের জন্য সীমিত সংখ্যক অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দেওয়া হয়।

সোমবার বেবিচক জানায়, ভারত, নেপাল, বতসোয়ানা, মঙ্গোলিয়া, নামিবিয়া, পানামা, দক্ষিণ আফ্রিকা ও তিউনিশিয়া থেকে কেউ বাংলাদেশে প্রবেশ করতে পারবে না।

বাংলাদেশি নাগরিক ও প্রবাসী কর্মী যারা ১৫ দিনের মধ্যে এই দেশগুলো ভ্রমণ করেছেন, তারা বিশেষ ব্যবস্থায় দেশে ফিরতে পারলেও ফেরার পর তাদের বাধ্যতামূলকভাবে ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

১৪ দেশ থেকে বাংলাদেশে আসার ক্ষেত্রে বাধ্যতামূলকভাবে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x