1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
চালু হচ্ছে ‘ক্যাটল স্পেশাল’ ট্রেন সার্ভিস - Rajshahitimes24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

চালু হচ্ছে ‘ক্যাটল স্পেশাল’ ট্রেন সার্ভিস

  • আপডেটের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১০ সময় দর্শন

গতবারের মতো এবারও পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এবারও বাংলাদেশ রেলওয়ে চালু করতে যাচ্ছে ক্যাটল স্পেশাল ট্রেন সার্ভিস।

শনিবার (০৩ জুলাই) বাংলাদেশ রেলওয়ের ফেসবুক পেজে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গত বারের মতো এবারও বাংলাদেশ রেলওয়ের মাধ্যমে বিভিন্ন স্টেশন (দেওয়ানগঞ্জ বাজার, ইসলামপুর বাজার, মেলান্দহ বাজার, জামালপুর, দুরমুট, ময়মনসিংহ ইত্যাদি) থেকে ‘ক্যাটল স্পেশাল’ ট্রেনের মাধ্যমে কোরবানির পশু ঢাকা স্টেশন পর্যন্ত পরিবহনের সিদ্ধান্ত হয়েছে।

বিজ্ঞপ্তিতে পশু ব্যবসায়ীদের কোরবানির পশু নিরাপদে, স্বল্প খরচে এবং স্বল্প সময়ে ঢাকা স্টেশনের নিকটবর্তী গোপীবাগ (কমলাপুর), শাহজাহানপুর, মুগদা পশুর হাট সমূহে নিশ্চিন্তে নিয়ে যাওয়ার জন্য বাংলাদেশ রেলওয়ের পশুবাহী ‘ক্যাটল স্পেশাল’ ট্রেন সার্ভিসের সেবা গ্রহণ করতে বলা হয়েছে।

এতে ব্যবসায়ীদের উদ্দেশে বলা হয়—আপনার মূল্যবান কোরবানির পশু গরু, মহিষ, ছাগল, ভেড়া ইত্যাদি বাংলাদেশ রেলওয়ের পশুবাহী ‘ক্যাটল স্পেশাল’ ট্রেনে পরিবহন করে সময় ও খরচ সাশ্রয় করুন। কোরবানির পশু বিক্রয় করার পর নিজ নিজ গন্তব্যে পৌঁছানোর জন্য প্যাসেঞ্জার ট্রেন সার্ভিসের সেবা গ্রহণের সুযোগ রয়েছে। সম্মানিত পশু ব্যবসায়ীরা ও কৃষকদের ওয়াগন ভাড়া ও বরাদ্দের বিষয়ে জানার জন্য স্থানীয় স্টেশন মাস্টারের সঙ্গে যোগাযোগ করার বিনীত অনুরোধ করা হলো ।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) সরদার শাহাদাত আলী বাংলানিউজকে বলেন, আমরা প্রস্তুতি নিয়েছি। যদি করোনা পরিস্থিতি স্বাভাবিক হয় এবং কোরবানির পশুর হাট বসে তাহলে আমরা এ ট্রেন সার্ভিসটি চালু করবো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x