1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
এবার বাড়ি পৌঁছাতে বাস পাচ্ছেন রাবি শিক্ষার্থীরাও - Rajshahitimes24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

এবার বাড়ি পৌঁছাতে বাস পাচ্ছেন রাবি শিক্ষার্থীরাও

  • আপডেটের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৩ সময় দর্শন

রাবি প্রতিনিধি : পরীক্ষা দিতে এসে আটকে পরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রাজশাহী থেকে বাড়ি পৌছাতে অবশেষে বিশ্ববিদ্যালয়ের বাস সুবিধা পাচ্ছেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে ইতিবাচক। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

রোববার দুপুরে বিষয়টি জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা।

তিনি বলেন, শিক্ষার্থীদের পক্ষ থেকে বাড়ি পৌছানোর ব্যাপারে ছাত্র উপদেষ্টা বা প্রক্টর দপ্তরে সরাসরি জানায়নি কেউ। তবুও আমরা মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। এ বিষয়ে উপ-উপাচার্য, ছাত্র উপদেষ্টা, প্রক্টর এবং পরিবহন প্রশাসকের সঙ্গে আলোচনা করব। আলোচনার মাধ্যমে আগামী দুই একদিনের মধ্যে এব্যাপারে প্রশাসনিক সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

তিনি বলেন, কোন অঞ্চলের কত সংখ্যক শিক্ষার্থী রাজশাহীতে আটকে আছেন সেটি নির্দিষ্ট নয়। তাই বাড়িতে ফিরতে চায় এমন শিক্ষার্থীদের প্রক্টর দপ্তরে সশরীরে এসে কোথায় বাড়ি তথ্যাদি তালিকাভুক্ত করতে হবে। এতে কোন রুটে কতটি বাস প্রয়োজন হবে সেটি নির্ধারণ করতে পারবে প্রশাসন। তালিকা পাওয়ার পরে শিক্ষার্থীদের বাড়িতে পৌঁছে দিতে একটি নির্দিষ্ট তারিখ জানানো হবে। গ্রামে গ্রামে পৌছে দেওয়া সম্ভব নয়। তবে আশাকরছি ঈদের আগেই শিক্ষার্থীদের বাড়িতে পৌঁছে দিতে পারবো।

এর আগে গত ২০ জুন থেকে বিভিন্ন বর্ষের ২০১৯ সালের এবং ৪ জুলাই থেকে ২০২০ সালের পরীক্ষাগুলো থেকে শুরু করতে বিভাগগুলোকে নির্দেশনা দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। নির্দেশনা পেয়ে পরীক্ষাগুলো নিতে তারিখ ঘোষণা করে বেশ কয়েকটি বিভাগ। পরীক্ষার তারিখ ঘোষণায় রাজশাহীতে আসেন বিভাগগুলোর শিক্ষার্থীরা। কিন্তু লকডাউন বৃদ্ধির ফলে সংশ্লিষ্ট বিভাগগুলো পরীক্ষা স্থগিত করে। এতে বাসায় ফেরা নিয়ে দুশ্চিন্তার কথা জানাচ্ছিলেন শিক্ষার্থীরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x