1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
“মুজিব বাঙালি বাংলাদেশ” সচিত্র স্মারক গ্রন্থের মোড়ক উম্মোচন - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

“মুজিব বাঙালি বাংলাদেশ” সচিত্র স্মারক গ্রন্থের মোড়ক উম্মোচন

  • আপডেটের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৮ সময় দর্শন

বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার (১৫ জুন, ২০২১) সকালে স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর ৩৫তম প্রতিষ্ঠাতাবার্ষিকীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় প্রান্তে দরবারে যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

এসএসএফের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে মুজিববর্ষে

সচিত্র স্মারক গ্রন্থ “মুজিব বাঙালি বাংলাদেশ” বই ও ই-বুক এর মোড়ক উম্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বইটি’র সম্পাদক স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর মহাপরিচালক মেজর জেনারেল মো. মজিবুর রহমান এবং প্রকাশক জয়ীতা প্রকাশনীর ,ইয়াসিন কবীর জয়। সচিত্র গ্রন্থটিতে জাতির পিতা বঙ্গবন্ধুর দুই শতাধিক সংবাদচিত্র ব্যবহার করা হয়েছে। বইটি প্রকাশে বিশেষ কৃতজ্ঞতা আসওয়াত আকসির মুজিব ওয়াসি, প্রচ্ছদ ও অঙ্গপরিকল্পনা করেছেন শাহরিয়ার খান বর্ণ। “মুজিব বাঙালি বাংলাদেশ” গ্রন্থটির তথ্য সংগ্রহ করা হয়েছে ‘জাতির জনক’, ‘বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা’, ‘বাঙালির হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’, ‘আলোকচিত্রে বঙ্গবন্ধু’, ‘অসমাপ্ত আত্মজীবনী’, ‘কারাগারের রোজনামচা’, ও ‘আমার দেখা নয়া চীন’, গ্রন্থগুলো থেকে।

গ্রন্থটির প্রকাশে আরও যারা সহযোগিতা করেছেন মুবাশ্শারাহ মতিন, হাসিবুর বাশার হামিদ, মো. আরিফুল হক, সাহিদা বেগম ও শিল্পী আজমল হোসেন এবং রাসেল কান্তি দাশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x