1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রাজশাহীতে লকডাউনের তৃতীয় দিনে কমেছে সংক্রমণ - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

রাজশাহীতে লকডাউনের তৃতীয় দিনে কমেছে সংক্রমণ

  • আপডেটের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৬ সময় দর্শন

সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনে করোনাভাইরাসের ‘নতুন হটস্পট’ রাজশাহীতে কমেছে সংক্রমণ। রোববার দুইটি ল্যাবে রাজশাহী জেলার ৩৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৫৪ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

রোববার রাতে প্রকাশিত দুইটি পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষার ফলাফলে দেখা গেছে, আগের দিনের চেয়ে ১২ দশমিক ৪৯ শতাংশ কমে করোনা শনাক্তের হার হয়েছে ৪১ দশমিক ১৮ শতাংশ। যা আগের দিন শনিবার ছিল ৫৩ দশমিক ৬৭ শতাংশ।

ল্যাব সূত্রে জানা গেছে, শনিবার রাজশাহীর দুইটি ল্যাবে চার জেলার মোট ৬৫২ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা পজেটি এসেছে ২৪৩ জনের।

তিনি জানান, রাজশাহী জেলার ৩৭৪ নমুনা পরীক্ষ করে ১৫৪ জনের করোনা পজেটিভ আসে। এছাড়াও নাটোরের ১১১ নমুনা পরীক্ষায় ২৬, নওগাঁর ১৬৫ নমুনার মধ্যে ৬৩ জনের করোনা পাওয়া গেছে। আর চাঁপাইনবাবগঞ্জের দুইটি নমুনা পরীক্ষায় নেগেিেটভ এসেছে।

এদিকে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে রাজশাহীতে সাতদিনের ‘সর্বাত্মক লকডাউনের’ তৃতীয় দিন চলছে। শুক্রবার বিকেল থেকে এই লকডাউন শুরু হয়। চলবে আগামী ১৭ জুন মধ্য রাত পর্যন্ত। লকডাউনের তৃতীয় দিনে সকাল থেকেই রাজশাহী নগরীর রাস্তাঘাট ফাঁকা রয়েছে। দোকান-পাটও বন্ধ রয়েছে। তবে কিছু মানুষকে পায়ে হেটে যেতে দেখা গেছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, মহানগরীতে জরুরি সেবা পরিবহন ও ওষুধের দোকানপাট খোলা ছাড়া সব বন্ধ রয়েছে। নগরীর সবকয়টি প্রবেশমুখে চেকপোস্ট বসিয়ে শক্তভাবে অবস্থান নিয়েছে পুলিশ। বিনা কারণে কাউকেই শহরে ঢুকতে দেওয়া হচ্ছে না। এ ছাড়াও নগরজুড়ে রয়েছে পুলিশী টহল। তারা লকডাউন বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x