1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
সুবর্ণ রুই অবমুক্ত করলো মৎস্য গবেষণা ইনস্টিটিউট - Rajshahitimes24.com
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

সুবর্ণ রুই অবমুক্ত করলো মৎস্য গবেষণা ইনস্টিটিউট

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৯ সময় দর্শন

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নতুন উদ্ভাবিত উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ অবমুক্ত করেছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই)। গতকাল ময়মনসিংহে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের সদর দপ্তরে এ উপলক্ষে এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে রাজধানীর সচিবালয় থেকে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ।

অবমুক্তকরণ অনুষ্ঠানে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক ড. এম এ মজিদ ও ড. এম গোলাম হোসেন, পরিচালক ড. মো. খলিলুর রহমান, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. জোনায়রা রশীদ ও হ্যাচারি মালিক সমিতির সভাপতি সাজ্জাদ হোসেন বক্তব্য রাখেন। এ ছাড়াও অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, বিএফআরআই ও মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x