1. rajshahitimes24bd@gmail.com : বার্তা কক্ষ : বার্তা কক্ষ
  2. rayhan.rifat4142@gmail.com : Rayhan Rifat : নিজস্ব প্রতিবেদক
  3. admin@rajshahitimes24.com : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক : রাজশাহী টাইমস ২৪.কম ডেস্ক
  4. rabibigoam1431@gmail.com : সমগ্র সংবাদ : সমগ্র সংবাদ
  5. mdlitton39@gmail.com : Litton Raj : বার্তা কক্ষ
  6. parvaje01750@gmail.com : parvaje :
  7. mhsojol122018@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
চালু হচ্ছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন অ্যাপ - Rajshahitimes24.com
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

চালু হচ্ছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন অ্যাপ

  • আপডেটের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৮ সময় দর্শন

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সদস্যদের যাবতীয় তথ্যাদি আদান-প্রদান, সহজ যোগাযোগ প্রতিষ্ঠা এবং দ্রুততম সময়ের মধ্যে তথ্য প্রেরণ ও সাড়াদান নিশ্চিত করতে চালু হচ্ছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন অ্যাপ (বিপিএসএ)।

অ্যাসোসিয়েশনের নিয়মিত কার্যক্রম পরিচালনায় প্রয়োজন হয় এমন সব ফিচার যেমন- গ্রুপ এসএমএস, সভার নোটিশ, অনলাইন বাৎসরিক মেম্বারশিপ ফি আদায়, মেম্বারস ডিরেক্টরি, সেন্ট্রাল নটিফিকেশন, নিজস্ব সোশ্যাল মিডিয়া ও অন্যান্য সার্ভিসসহ একটি ইন্ট্রিগ্রেটেড ডিজিটাল প্লাটফর্ম এ অ্যাপের মাধ্যমে চালু করা সম্ভব হবে। এই অ্যাপটির সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে কার্যকরী সব বৈশিষ্ট্য সংযোজন করা হয়েছে।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ সময়ের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশ পুলিশকে প্রযুক্তিনির্ভর ও আধুনিক করার উদ্যোগ গ্রহণ করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আইজিপির এই প্রচেষ্টার সঙ্গে শামিল হতে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আধুনিক ফিচারসমৃদ্ধ এই অ্যাপটি তৈরি করা হয়েছে। বাংলাদেশ পুলিশের অফিসারদের মধ্যে অভ্যন্তরীণ সম্পর্ক জোরদার ও সুসংহত করতে এই অ্যাপটি গুরুত্বপূর্ণ ও কার্যকরী ভূমিকা রাখবে।

যেভাবে অ্যাপটি ইনস্টল করবেন
অ্যাপটি প্রাথমিকভাবে কেবল অ্যানড্রয়েড ভার্সনের জন্য প্রস্তুত করা হয়েছে। এটি অ্যানড্রয়েড ফোন ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইনস্টল করতে পারবেন। এছাড়া গুগল থেকে একটি এপিকে ফাইল ডাউনলোড করেও ইনস্টল করা যাবে। পরবর্তীতে এটি আইওএস ভার্সনের জন্য প্রস্তুত করা হবে।

এই অ্যাপটি ডাউনলোড করার পর ফরগেট পাসওয়ার্ড এ গিয়ে পিএসএমএস এ সংরক্ষিত থাকা ব্যক্তিগত ফোন নম্বরটি দিয়ে নেক্সট এ ক্লিক করতে হবে। ব্যক্তিগত ওই নম্বরে একটি ওয়ান টাইম ইউজঅ্যাবল কোড পাঠানো হবে। সেই কোডটি ব্যবহার করে অ্যাপে প্রবেশ করে নতুন করে পাসওয়ার্ড রিসেট করে নিতে হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, rajshahitimes24bd@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন Rajshahitimes24 আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget
x